একাদশ জাতীয় সংসদ ২০১৮ এর নব-নির্বাচিত সংসদ সদস্য মোঃ সাদেক খান

একাদশ জাতীয় সংসদ ২০১৮ এর নব-নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্জ্ব মোঃ সাদেক খান। শুভেচ্ছায় কমিশনার জনাব তারেকুজ্জামান রাজীব।

 

হাছিবুর রহমানঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা -১৩ (মোহাম্মদপুর, আদাবর ও শেরেবাংলা নগর আংশিক) আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো. সাদেক খান নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। তার স্বপ্ন এবার পূরণ হবে, সে চেয়েছেন সন্ত্রাস ও মাদক শতভাগ নির্মূলের মাধ্যমে মোহাম্মদপুর, আদাবর ও শেরেবাংলা নগরকে একটি আধুনিক নগরে পরিণত করবে।

জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার কারণ জানতে চাইলে আলহাজ্জ্ব মোঃ সাদেক খান কিছুদিন অাগে বাংলাদেশ টাইমস কে বলেছিলেন – বঙ্গবন্ধু পুত্র শেখ জামালের স্কুল জীবনের বন্ধু সাদেক খান বলেন, মোহাম্মদপুরের মাটিতে শিক্ষা জীবনেই রাজনীতির সঙ্গে যুক্ত হই।

একাদশ জাতীয় সংসদ ২০১৮ এর নব-নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্জ্ব মোঃ সাদেক খান। শুভেচ্ছায় কমিশনার জনাব তারেকুজ্জামান রাজীব।

১৯৯৬ সাল থেকে চারবার জাতীয় নির্বাচনে নির্বাচন পরিচালনা কমিটিতে দায়িত্ব পালন করেছি। ১৯৭৭ সালে অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের সর্বকনিষ্ঠ কাউন্সিলর নির্বাচিত হয়েছি, তৎকালীন ৪৭নং ওয়ার্ড ও বর্তমান ৩৪নং ওয়ার্ড থেকে চারবার কাউন্সিলর নির্বাচিত হয়েছি। পেয়েছি সর্বশ্রেষ্ঠ কাউন্সিলরের পুরস্কার। আমি মনে করি, মানুষের সেবা করাই হচ্ছে রাজনীতির মূল লক্ষ্য। আর একজন রাজনীতিবিদ হিসেবে সংসদ নির্বাচনের মতো বড় প্লাটফর্মে এসে মানুষের সেবা করার বেশি সুযোগ পাওয়া যাবে। সে জন্যই সংসদ নির্বাচনে প্রার্থী হয়েছি।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আওয়ামী লীগের বিগত দুই আমলে এলাকায় অনেক উন্নয়ন কাজ হয়েছে। নির্বাচিত হলে যুবসমাজকে প্রাধান্য দিয়ে জনগণের প্রত্যাশা পূরণে নতুন নতুন উদ্যোগ নেব। ৩০ ডিসেম্বর নির্বাচনের পরে এলাকায় খেলার মাঠ নির্মাণ, স্কুল-কলেজের গুণগতমান পরিবর্তন, অবাঙালিদের সমস্যার সমাধান এবং সন্ত্রাস ও মাদক শতভাগ নির্মূলের চেষ্টা করব। তিনি আরো বলেন, মোহাম্মদপুর, আদাবর ও শেরেবাংলা নগর এলাকাকে একটি আধুনিক নগরে পরিণত করার চেষ্টা করব। এটাই জীবনের শেষ ইচ্ছা।

একাদশ জাতীয় সংসদ ২০১৮ এর নব-নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্জ্ব মোঃ সাদেক খান। শুভেচ্ছায় কমিশনার জনাব তারেকুজ্জামান রাজীব।

এ মাত্র খবরে জানা যায় যে জাতীয় সংসদ নির্বাচনে -১৩ আসনে নৌকা মার্কায় বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন। এবার তার স্বপ্ন পূরণ হবে। তার ইচ্ছার কার্যক্রম বাস্তবায়িত শুরু হবে মোহাম্মদপুর কে কেন্দ্র করে।

আলহাজ্জ্ব মোঃ সাদেক খান একাদশ জাতীয় সংসদ নির্বাচনে -১৩ আসনে নৌকা মার্কায় বিপুল ভোটে নির্বাচিত হওয়ায় – ৩৩নং ওয়ার্ডের উন্নয়নের রুপকার যুব সমাজের পথপ্রদর্শক, জনতার চোঁখের মনি, সাহসী রাজপথের যোগ্য নেতা কমিশনার জনাব তারেকুজ্জামান রাজীব ও তার নেতৃত্বে ৩৩ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণ পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন।

একাদশ জাতীয় সংসদ ২০১৮ এর নব-নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্জ্ব মোঃ সাদেক খান।

বাংলাদেশ টাইমস পরিবারের পক্ষ হতে অভিনন্দন জনাব সাদেক খান, নব নির্বাচিত মাননীয় সংসদ সদস্য, ঢাকা -১৩। শেরেবাংলা নগর, মোহাম্মদপুর, আদাবর এর উন্নয়নের অগ্রপথিক।

You might also like

Leave A Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.