ঢাকা-১২ আসনে আসাদুজ্জামান খাঁন কামালের জয়

ঢাকা-১২ আসনে বিজয়ী আসাদুজ্জামান খাঁন কামালবাংলাদেশ টাইমস  নৌকা প্রতীকে ১,৯১,৮৯৫ ভোট পেয়ে জয়লাভ করেন গতবারের নির্বাচিত স্বরাষ্ট্রমন্ত্রী   আসাদুজ্জামান খাঁন কামাল।

ঢাকা-১২ আসনে বিজয়ী আসাদুজ্জামান খাঁন কামাল

আসাদুজ্জামান খাঁন কামাল  ঢাকার অতি গুরুত্বপূর্ণ আসনগুলোর একটি ঢাকা-১২। শিল্পাঞ্চল ও সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা এই এলাকায় অবস্থিত বলে নির্বাচনে আলাদা মনোযোগ কাড়ে এখানকার প্রার্থীরা। আবার স্থানীয় অধিবাসীদের চেয়ে অস্থানীয় ভোটাররা নির্বাচনে জয়-পরাজযে বড় নির্ধারক হয়ে দাঁড়ায়। একানব্বইয়ের পর সব কটি নির্বাচনে দেখা গেছে, এই আসনে বিজয় প্রার্থীরা পরে জাতীয়ভাবে পরিচিতি পেয়েছেন, আলোচিত হয়েছেন। কেউ কেউ হয়েছেন সমালোচিত।

ঢাকা-১২ আসনে (তেজগাঁও, শেরেবাংলা ও রমনা আংশিক) আওয়ামী লীগের প্রার্থী হয়েই মানুষের সেবা করতে চান স্বরাষ্ট্রমন্ত্রী মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল।

ঢাকা-১২ আসনে বিজয়ী আসাদুজ্জামান খাঁন কামাল

এ আসনে তিনি ব্যাপক উন্নয়ন করছেন। তিনি সংসদ সদস্য হওয়ার পর উঠান বৈঠক, সভা-সমাবেশ ও দলীয় কর্মসূচির মাধ্যমে এলাকাবাসী এবং নেতাকর্মীদের সঙ্গে সবসময় যোগাযোগ রক্ষা করে চলেছেন।

তার হয়ে তৃণমূল নেতাকর্মীরা এলাকায় নির্বাচনী ব্যানার-ফেস্টুন, লিফলেট বিতরণসহ গণসংযোগ করছেন। আসাদুজ্জামান খান কামাল ’৬৯-এর গণঅভ্যুত্থান, মহান মুক্তিযুদ্ধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন।

তিনি বর্তমানে ঢাকা মহানগর (উত্তর) আওয়ামী-লীগের সহ-সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করছেন। ঢাকা-১২ আসনে ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হন।

২০০৯ থেকে ২০১৩ পর্যন্ত গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ছিলেন। ২০১৪ সালে একই আসনে সংসদ সদস্য নির্বাচিত হয়ে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্ব পান। পরে তার দক্ষতা ও গুরুত্বপূর্ণ অবদানের জন্য ২০১৫ সালে একই মন্ত্রণালয়ের পূর্ণ মন্ত্রীর দায়িত্ব পান।

ঢাকা-১২ আসনে বিজয়ী আসাদুজ্জামান খাঁন কামাল

ঢাকা-১২ আসনে তিনি রাস্তাঘাট, খেলার মাঠসহ ব্যাপক উন্নয়ন করেছেন। তিনি ধর্ম-বর্ণ নির্বিশেষে সব মানুষের পাশে থেকেছেন। স্বরাষ্ট্রমন্ত্রী হয়ে আসাদুজ্জামান খান কামাল দেশের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে আধুনিকায়ন করেছেন। সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক নির্মূলে অনন্য ভূমিকা রেখে চলেছেন।

আসাদুজ্জামান খান কামাল বলেন, আমি এ এলাকার স্থানীয় বাসিন্দা। আমার নতুন করে বলার কিছু নেই। আমি বিগত দুইবার সংসদ সদস্য হয়ে ব্যাপক উন্নয়ন করেছি। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে জনগণের স্বার্থে কাজ করে যাচ্ছি। নির্বাচিত হলে মাননীয় প্রধানমন্ত্রী যে দায়িত্ব দেবেন তাই পালন করবো।

গতকাল ঢাকা-১২ আসনে বেসরকারিভাবে নির্বাচিত আসাদুজ্জামান খাঁন কামাল নৌকা প্রতীকে ১,৯১,৮৯৫ ভোট পেয়ে জয়লাভ করেন।

ধানের শীষ প্রতীকে নির্বাচন করা বিএনপির সাইফুল আলম নীরবকে হারিয়ে আসনটি তৃতীয় বারের মত ধরে রাখেন গতবারে নির্বাচিত স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

ঢাকা-১২ আসনে বিজয়ী আসাদুজ্জামান খাঁন কামাল

এবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী আসাদুজ্জামান খাঁন কামাল কে অভিন্দন জানান ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক, ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর তেজগাঁও কলেজ অভিবাবক, জনতার চোঁখের মনি, সাহসী রাজপথের যোগ্য নেতা জনাব ফরিদুর রহমান খান ইরান

ঢাকা-১২ আসনে বিজয়ী আসাদুজ্জামান খাঁন কামাল

সংবাদপত্র বাংলাদেশ টাইমস পরিবারের পক্ষ হতে অভিনন্দন জনাব আসাদুজ্জামান খাঁন কামাল আপনাকে।

You might also like

Leave A Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.