ক্রিকেট খেলাধুলা

ভয় পাচ্ছেন মুমিনুল

কদিন আগে মুশফিকুর রহীমসহ আরও কয়েকজন ক্রিকেটার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে অনুরোধ জানান, যেন তাদের অনুশীলনের অনুমতি দেয়া হয়। বোর্ড প্রথমে রাজি না হলেও পরে তাদের দাবি মেনে নেয়।

শুধু মিরপুর নয়। ঢাকার বাইরে রাজশাহী, চট্টগ্রাম, খুলনা, সিলেট এবং কক্সবাজারেও অনুশীলন চালুর ব্যবস্থা করছে বিসিবি। যাতে করে যে সব ক্রিকেটার নিজ নিজ এলাকায় আছেন, তারাও প্র্যাকটিস ফ্যাসিলিটিজ ভোগ করতে পারেন।

তবে মুশফিকরা নিজে থেকে অনুশীলন করতে চাইলেও জাতীয় দলের টেস্ট অধিনায়ক মুমিনুল হক ঠিক উল্টো অবস্থানে। তিনি এখন কিছুতেই প্র্যাকটিসে নামতে চাইছেন না।

মুমিনুল এখন আছেন তার পরিবারের সঙ্গে হোমটাউন কক্সবাজারে। সেখানে করোনা পরিস্থিতি ভালো নয়। এর মধ্যেই কক্সবাজারে শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুশীলন সুবিধা চালুর কথা ভাবছে বিসিবি। কিন্তু মুমিনুল অনুশীলনে যেতে নারাজ।

একটি ইংরেজি দৈনিকের সঙ্গে আলাপে বাংলাদেশ দলের টেস্ট অধিনায়ক বলেন, ‘কক্সবাজার এখন লকডাউনের মধ্যে আছে। এই পরিস্থিতিতে আমি কিভাবে অনুশীলনের কথা ভাবি!’

এদিকে আগামী মাসেই আছে শ্রীলঙ্কা সফর, যে সফরে তিনটি টেস্ট খেলার কথা বাংলাদেশের। দলীয় অধিনায়কই যদি প্রস্তুত না থাকেন, তবে সফরটি কিভাবে এগোবে? মুমিনুল শোনালেন অবাক করা তথ্য।

এই বিভাগের আরও খবর

আগুনে লড়াই জিতল আর্সেনাল

বার্নাব্যুতে মেসি-রোনালদোর পুর্নমিলনী হচ্ছে না!

ভালভার্দের এই এক সিদ্ধান্তই জিতিয়েছে বার্সাকে।