বিনোদন

“ইভান মনোয়ার’র দ’তে দৃশ্য”

“ইভান মনোয়ার’র দ’তে দৃশ্য”

করোনার এই সময়ে পর্যাপ্ত নিরাপওা ব্যবস্হার মধ্য দু’ধাপে শুটিং হলো দ’তে দৃশ্য শর্ট ফিল্মের। প্রথম ধাপে মিরপুরে ইনডোরের কাজ হয়েছে (২৯ এপ্রিল)। দ্বিতীয় ধাপে শেরেবাংলা নগর আগার গাঁও মাঠ; কফি বাজ রেস্টুরেন্ট (পান্থ পথ) ও বিজয় স্মরণী ফ্লাইওভারে সারা রাত শুটিং হয়েছে।

আসলে গল্পটা’ই এমন,একটু অ্যাবসার্ড। চিএাঙ্গদা (ইলা)নামে একটি বই ফ্রিক মেয়ে,যার কাজ হলো সবসময় চোখের সামনে বই ঝুলিয়ে রাখা।গল্পের বই পড়তে পড়তে সে দৃশ্য গুলো কল্পনা করতে থাকে;কখনও রোমান্টিক দৃশ্য,কখনও এ্যাকশন এ্যাকশন দৃশ্য। এবং প্রতিটি দৃশ্য হিরো হিসেবে কল্পনা করে কবিরকে (রিও)।

দ’তে দৃশ্য’তে চিএাঙ্গদা চরিএে অভিনয় করেছে নবাগত অভিনেত্রী ইলা।এবং কবির চরিএে অভিনয় করেছে অভিনেতা রিও। ইতিমধ্যে দ’তে দৃশ্য শর্ট ফিল্মের পোস্টার ও ফার্স্ট লুক টিজার। সোশ্যাল মিডিয়াতে পাবলিশ হয়েছে।খুব শীঘ্রই দর্শক প্রমো দেখতে পারবেন।

নতুন হিসেবে ইলা খুব চমৎকার অভিনয় করেছে;রিও’র চরিএটি খুব এক্সপেরিমেন্টাল,সে যথাসাধ্য চেস্টা করেছে চরিএটি ফুটিয়ে তুলতে।

কথা প্রসংগে দ’তে দৃশ্য’র ডিরেক্টর ইভান মনোয়ার জানান, গল্পটা অনেকদিন ধরে মাথায় ঘুরপাক খাচ্ছিলো;আর করোনার মধ্য আমরা ঠিক করোনা রিলেটেড কোনও গল্প বলতে চাচ্ছিলাম না;তাই দ’তে দৃশ্য’র চিএনাট্য’টা বেঁছে নিই।গল্পটা’তে থ্রিল আছে, সাসপেন্স আছে, রোমান্টিসিজম আছে।মেকিং ও স্টোরি টেলিং -এ দর্শক নতুনত্ব পাবে।দর্শক খুব পছন্দ করবে ,কারণ দ’তে দৃশ্যর কনটেন্ট। দ’তে দৃশ্য গল্পটিতে দম আছে,যা দর্শকের ভালো লাগবে বলে আশা করছি।এবং গল্পের শেষে অপ্রত্যাশিত টুইস্ট রয়েছে;যা এমুহূর্তে রিভিল করতে চাচ্ছি না।দর্শক স্ক্রিনে দেখবে।দ’তে দৃশ্য-২ ও আমরা খুব শিঘ্রী শূট করবো;চিএনাট্য রেডি হয়ে গেছে ইতিমধ্য।

দ’তে দৃশ্যর পোস্ট প্রোডাকশনের কাজ শেষে এই ঈদে এন্টারটেইনমেন্ট অ্যাপ ‘বিঞ্জ’ -এ আসবার সম্ভাবনা রয়েছে।ইভান এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস এর ব্যানারে ও মাইন্ড দ্যা গ্যাপ প্রোডাকশন হাউজের নির্মাণে কনটেন্টটি দেখতে দর্শকদের ঈদ পর্যন্ত অপেক্ষা করতে হবে ।

বিডি টাইমস/এইচ.আর

Related posts

সঙ্গীতশিল্পী মাহাদীর ‘বিজয়ের গল্প’

টেলিভিশন পর্দায় দেখতে পাবেন “হাসিনা: অ্যা ডটারটস টেল”

‘দুই জীবন’ নিয়ে এমদাদ সুমন ভাইয়ের কাছে আমি কৃতজ্ঞ

স্টাফ রিপোর্টার

Leave a Comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.