বিনোদন

মডেল ও অভিনেত্রী প্রিয়াঙ্কা জামান সাংবাদিক চরিত্রে আসছে বড় পর্দায়

মডেল ও ছোট পর্দার অভিনেত্রী প্রিয়াঙ্কা জামান । ছোটবেলার স্বপ্ন ছিল সাংবাদিক হবেন তবে হয়ে গেলেন অভিনেত্রী। শুরুটা মডেলিং দিয়ে। নান্দনিক অভিনয়ে অল্প সময়েই পেয়েছেন সুখ্যাতি। শৈল্পিক গুণ ও সাবলীল অভিনয় দিয়ে কেড়েছেন দর্শক হৃদয়। বর্তমানে ছোট পর্দায় বেশ সরব প্রিয়াঙ্কা জামান। ঈদের পর এরই মধ্যে ১৭টি নাটকে কাজ করেছেন।

সবার স্বপ্ন থাকে ছোট পর্দার গণ্ডি পেরিয়ে বড় পর্দায় নিজেকে মেলে ধরবেন। প্রিয়াঙ্কাও স্বপ্ন দেখেছেন। এরইমধ্যে স্বপ্নটি বাস্তবায়ন হয়েছে। প্রথমবারে মতো চলচ্চিত্রে কাজ করছেন। ছবির নাম ‘তবুও প্রেম দামি’। পরিচালনায় আছেন মোহাম্মদ আসলাম। প্রিয়াঙ্কার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক সাইফ খান। এরইমধ্যে দুই দিনের শুটিং শেষ হয়েছে। আগামী সপ্তাহে দ্বিতীয় লটের শুটিং শুরু হবে।

প্রিয়াঙ্কা জামান বলেন,।এটা আমার প্রথম ছবি। গুণী পরিচালক মোহাম্মদ আসলাম ভাইর ছবি দিয়ে আমার চলচ্চিত্রে অভিষেক হবে। এই ছবিতে পরিচালক আমাকে গুরুত্বপূর্ণ চরিত্র অভিনয় সুযোগ করে দিয়েছে। মজার বিষয় হচ্ছে ছবিতে আমি একজন সাংবাদিক চরিত্রে অভিনয় করছি। যা ছোটবেলা স্বপ্ন ছিল। অ্যাকশন ধর্মী গল্পের ছবিটি আশা করি দর্শকদের ভালো লাগবে।

তিনি বলেন, চলচ্চিত্রে নাম লিখিয়ে এরইমধ্যে আরও নতুন দুটি ছবির প্রস্তাব পেয়েছি। প্রাথমিক কথা হয়েছে আশা রাখছি ব্যাটে বলে মিললে ছবি দুটি করব। আমি অভিনয় করতে স্বাচ্ছন্দ্যবোধ করি আর জীবনের শেষ দিনটা পর্যন্ত অভিনয় করে যেতে চাই। চ্যালেঞ্জ নিয়ে কাজ করতে চাই।

বিডি.টাইমস/এইচ.আর

এই বিভাগের আরও খবর

‘আমার যেদিন মরণ হবে’ গান নিয়ে আসছে কণ্ঠশিল্পী সানি আজাদ

ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেল জয়ার অভিনীত সিনেমা

এবার রুপম শেখের পরিচালনায় লকডাউন-২ শর্ট ফিল্মে অভিনেতা ফয়েছ চৌধুরী