রঙ বাংলাদেশের পোশাকে ফাল্গুনের আবেশে স্বচ্ছ সকাল

রঙ বাংলাদেশের পোশাকে ফাল্গুনের আবেশে স্বচ্ছ সকাল।

বাংলাদেশ টাইমস ঋতুরাজ বসন্ত আসে ফুলে সৌরভ নিয়েই। মাঠের পর মাঠ তখন সর্ষে ফুলেল উজ্জ্বল সোনালী আভায় ভরে ওঠে। আর কদিন পরেই সেই মাহেন্দ্রণ। আসবে বসন্ত, পয়লা ফাল্গুনে। বাঙালি মুখিয়ে থাকে এই দিনটির জন্য। অন্যরকম ভালোলাগায় দিনটি উদযাপনের প্রতীক্ষায়। আর এমন একটি দিনে প্রিয় মানুষের সঙ্গ দেয় অনাবিল আনন্দ, অনিশেষ সুখময়তা।

পোশাক – রঙ বাংলাদেশ

এই দিনটি তো আসলে উৎসবে মেতে ওঠার। আর এই উদযাপন নতুন পোশাক ছাড়াও যে অসম্পূর্ণ থেকে যায়। বাংলাদেশের শীর্ষ ফ্যাশন হাউজ ‘রঙ বাংলাদেশ’ পয়লা ফাল্গুন উপলক্ষে নিয়ে এসেছে পোশাকের বিশেষ কালেকশন। হলুদ, বাসন্তি, গোল্ডেন, সবুজ ও নীল রং এ উজ্জ্বল হয়েছে প্রতিটি ফাগুনের পোশাক।

পোশাক – রঙ বাংলাদেশ

মূলত ট্র্র্যাডিশনাল পোশাকই থাকছে এই কালেকশনে আর রয়েছে ফিউশনের নান্দনিক মিশেলের সম্ভার। পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রিন প্রিন্ট, ব্লক প্রিন্ট, এম্ব্রয়ডারি, হাতের কাজ, গ্লাসওয়ার্ক, কারচুপি ইত্যাদি।

রঙ বাংলাদেশে মেয়েদের পোশাকের ক্ষেত্রে রয়েছে শাড়ি, সালোয়ার-কামিজ, সিঙ্গেল কামিজ, স্কার্ট সেট, টপস, আনষ্টিচ, কুর্তা, সিঙ্গেল পালাজ্জো, সিঙ্গেল ওড়না, ব্লাউজ। ছেলেদের পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, কাতুয়া। শিশুদের জন্যও রয়েছে ফাগুনের পোশাক। এই কালেকশনে রয়েছে সালোয়ার-কামিজ, সিঙ্গেল কামিজ, ফ্রক, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, কাতুয়া।

পোশাক – রঙ বাংলাদেশ

যুগল আর পরিবারের সবার জন্য রয়েছে একই থিমের পোশাক। এছাড়া আরো রয়েছে জুয়েলারি, মেয়েদের ব্যাগ, পার্স, ও উপহার সামগ্রী হিসেবে রয়েছে নানা ডিজাইনের মগ।

রঙ বাংলাদেশের সাব ব্র্যান্ড হিসেবে তরুণদের জন্য ‘ওয়েস্ট রঙ’, বয়োজ্যেষ্ঠদের জন্য ‘শ্রদ্ধাঞ্জলি’ আর শিশুদের জন্য ‘রঙ জুনিয়র’ ব্র্যান্ডের পোশাকেও রয়েছে ফাগুনের উৎসবের আমেজ।

মেয়েদের পোশাকের ক্ষেত্রে শাড়ি কেনা যাবে ৮০০-৬,০০০ টাকার টাকার মধ্যে, সিঙ্গেল কামিজ ৮০০-২,৫০০ টাকা, থ্রিপিস ২,০০০-৪,৫০০ টাকা, আনস্টিচ ১,২০০-৩,৫০০ টাকা, ব্লাউজ ৩০০-৮০০টাকা, সিঙ্গেল ওড়না ৫৫০-৯০০ টাকা, স্কার্ট ১৫০০-২৫০০ টাকা, টপস ৮০০-১৫০০ টাকা, কুর্তা ৭০০-১৫০০ টাকা, সিঙ্গেল পালাজ্জো ৬০০-১,০০০ টাকা।

ছেলেদের পাঞ্জাবি ৮০০-২০০০ টাকা, কাতুয়া ৭০০-১,৫০০ টাকা, শার্ট-৬০০-১৫০০ টাকা, টি-শার্ট ৪০০-৬০০ টাকা। বাচ্চা মেয়েদের ফ্রক ৬০০-১০০০ টাকা, কামিজ ৬০০-১০০০ টাকা, টপস ৬০০-১,০০০ টাকা। বাচ্চা ছেলেদের পাঞ্জাবি ৬০০-১,০০০ টাকা, শার্ট  ৪৫০-৬৫০ টাকা, টি-শার্ট ৩০০-৫০০ টাকা। মগ ২০০-৪০০ টাকা।

পোশাক – রঙ বাংলাদেশ

ফাগুনের পোশাক রঙ বাংলাদেশ-এর সবগুলো শাখা ছাড়াও, ঘরে বসে অনলাইনে (www.rang-bd.comwww.facebook.com/rangbangladesh) কেনার সুযোগ রয়েছে। এক্ষেত্রে রয়েছে ক্যাশ অন ডেলিভারির সুবিধা।

You might also like

Leave A Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.