বিনোদন

এবার রুপম শেখের পরিচালনায় লকডাউন-২ শর্ট ফিল্মে অভিনেতা ফয়েছ চৌধুরী

মডেল ও অভিনেতাঃ ফয়েছ ও নীল

ফয়েছ চৌধুরী। ঢাকার অদূরে কেরানীগঞ্জ থানার এক সম্ভ্রান্ত পরিবারে ১৯৮৭ সালে তিনি জন্মগ্রহন করেন। পিতা: বীর মুক্তিযোদ্ধা মো: নাসির উদ্দিন চৌধুরী। মাতা: মোছা: বেবী নাজনীন। দুই ভাই বোনের মধ্যে ফয়েছ ছোট। পড়াশোনা কেরানীগঞ্জ ইস্পাহানি কলেজ থেকে ইন্টারমিডিয়েট পাশ করে, মুক্তিযোদ্ধা কোঠায় চাকরীর জন্য চেষ্টা না করে মিডিয়ার পেছনে প্রতিনিয়ত ঘুরে বেড়াচ্ছেন তিনি। স্বয়নে স্বপনে যার মিডিয়া। মিডিয়াতে বড় কিছু হওয়ার উদ্দ্যেশেই তার যাত্রা অবিচল।

পরিচালক জেসন সোহেল ও সংগীত শিল্পী এম.আর. হুমায়ন তাদের হাত ধরেই মূলত মিডিয়াতে আসেন তিনি।

অভিনেতা ফয়েছ চৌধুরী

এ যাবৎ কালে তিনি অভিনয় করেছেন বেশকিছু মিউজিক ভিডিওতে- ‘জনম জনম’ (অবন্তী শিথি), এম. আর. হুমায়ন এর ‘শোন নারে প্লিজ’, ‘আমাদের ভালোবাসা’, ‘ভাগ্যরেখা’, শর্টফিল্ম- ‘ব্যাচেলর ভ্যালেন্টাইন’, ‘ইভটিজিং’, ‘রান’, নাটক- ‘ভাগ্যরেখা’, ওয়েব মুভি- অন অাপনস এ টাইম। শর্ট ফিল্ম লকডাউন। মডেল হিসেবে বাংলাদেশ মডেল জোন পরিবারে সাথে নিয়মিত কাজ করে চলেছেন স্বপ্নবাজ ও পরিশ্রমী ফয়েছ চৌধুরী।

তিনি বিভিন্ন ফ্যাশন হাউসে কাজ করেন। এর মধ্যে ইউনিক বিনয়, আয়েশা কালেকশন। ফয়েছ সিনিমাতে কাজ করতে বেশি আগ্রহ প্রকাশ করেন। সম্প্রতি তিনি শর্ট ফিল্ম লকডাউন -২  কাজ শেষ করেন। শর্ট ফিল্মতে ফয়েছ মূল চরিত্রে অভিনয় করেছেন।

মডেল ও অভিনেতা ফয়েছ চৌধুরী

কাজটি সম্পর্কে ফয়েছ বলেন, কাজটি করে আমার খুবই ভালো লেগেছে। সামনে এ ধরনের আরো কাজ করতে চাই। আশা করছি কাজটি দর্শকদের ভালো লাগবে। আগামীতে যেন দর্শকদের ভালো মানের কাজ উপহার দিতে পারি। আমার জন্য আপনারা দোয়া করবেন।

বিডি টাইমস/এইচ.আর

এই বিভাগের আরও খবর

নির্মাতা আমজাদ হোসেন আর বেঁচে নেই

স্টাফ রিপোর্টার

এমদাদ সুমনের কথায় আসছে সানি আজাদের ‘কি নেশা তোর ভালোবাসাতে’

মেহেদী হাসিবের ইনফিনিটি